রিফান্ড এবং রিটার্ন পলিসি
১। পণ্য ডেলিভারি পাওয়ার পর বাসায় নিয়ে আসার পর প্রথম থেকে শেষ পর্যন্ত একটি সম্পূর্ণ আনবক্সিং ভিডিও করতে হবে। প্যাকেজে যদি কোন আইটেম মিসিং থাকে বা ভুল পণ্য পাওয়া যায়, এই ভিডিওটি প্রমাণ হিসেবে আমাদের পাঠাতে হবে। আমরা এটি তদন্ত করব এবং যদি আমাদের পক্ষ থেকে কোন ভুল ঘটে থাকে, তাহলে আমরা বিনামূল্যে পণ্যটি প্রতিস্থাপন করব। পণ্য ত্রুটিপূর্ণ বা ভুল পণ্য পাওয়া গেলে তা আমাদেরকে অবিলম্বে জানাতে হবে।
২। ডেলিভারির সময় পণ্যটি পর্যালোচনা করে গ্রহণ করতে হবে। যদি পণ্যটি পছন্দ না হয়, তবে রিটার্ন করার কোন সুযোগ নেই। তবে, ভুল পণ্য পাওয়া গেলে বা পণ্যের সংখ্যা সঠিক না থাকলে রিটার্ন করা যাবে।
৩। আমাদের ওয়েবসাইটে দেওয়া পণ্যের বিবরণ দেখে ক্রয় করার পর, ডেলিভারি প্রাপ্ত পণ্য যদি আপনার নির্দিষ্ট ডিভাইসে সাপোর্ট না করে বা আপনি আর সেই পণ্যটি কিনতে ইচ্ছুক না হন, তাহলে সেই পণ্য রিটার্নযোগ্য বা রিফান্ডযোগ্য নয়।
৪। ডিজিটাল/ভার্চুয়াল পণ্য, যেমন: সফটওয়্যার লাইসেন্স, গ্রাফিক্স ডিজাইনের ফাইল, অ্যাপ, ভিডিও কোর্স, পিডিএফ ইত্যাদি ক্রয়ের পর রিটার্ন বা রিফান্ডযোগ্য নয়।
৫। যদি ডেলিভারি ম্যানের মাধ্যমে ত্রুটিপূর্ণ পণ্য পরিবর্তন করতে চান, তবে পরিবর্তন চার্জ ১০০/- টাকা প্রযোজ্য হবে। ঢাকার বাইরের ক্ষেত্রে কেবলমাত্র কুরিয়ার চার্জ প্রযোজ্য হবে। পণ্য আনার পর যদি পণ্য ভাঙ্গা বা ক্ষতিগ্রস্ত অবস্থায় পাওয়া যায়, তাহলে এর দায়িত্ব ক্রেতাকে বহন করতে হবে।
৬। নির্দিষ্ট কারণে পণ্য রিটার্ন দেওয়ার পর বা গ্রহণযোগ্য কারণে মূল্য রিফান্ড করতে হলে, মোবাইল ব্যাংকিংয়ের ক্ষেত্রে সর্বাধিক ৫ কার্যদিবস এবং ব্যাংক বা কার্ডের ক্ষেত্রে সর্বাধিক ১০ কার্যদিবস সময় লাগতে পারে।
৭। আপনার ফেরত দেওয়া পণ্য যাচাই-বাছাইয়ের পর রিফান্ড প্রদান করা হবে। রিফান্ডের জন্য, পণ্যের বাক্স, রিসিট এবং পণ্যটি অবশ্যই অক্ষত অবস্থায় থাকতে হবে। অভিযোগ রেজিস্টার করার পর, আপনাকে প্রয়োজনীয় নির্দেশিকা অনুসারে পণ্যটি আমাদের কাছে পাঠাতে হবে। পণ্যটি সম্পূর্ণ অক্ষত অবস্থায় থাকতে হবে এবং আমাদের বিশেষজ্ঞরা আপনার ক্রয়কৃত পণ্যটির ত্রুটি পর্যবেক্ষণ করে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবেন।
৮। অগ্রিম পেমেন্টের ক্ষেত্রে, যদি পণ্যটি স্টক আউট থাকে বা গ্রাহক কর্তৃক অর্ডার বাতিল করা হয়, তাহলে রিফান্ড প্রদান করা হবে। মোবাইল ব্যাংকিংয়ে রিফান্ডের জন্য ৩ থেকে ৫ কার্যদিবস এবং ব্যাংক বা কার্ডের ক্ষেত্রে ৭ থেকে ১০ কার্যদিবস সময় লাগতে পারে।
৯। যদি পেমেন্ট করার সময় কোন ক্যাশব্যাক অফার পাওয়া হয়ে থাকে, তাহলে রিফান্ড করার সময় সেই ক্যাশব্যাকের পরিমাণ কেটে রাখা হবে।
১০। রিফান্ডের নির্ধারিত সময়সীমা পেরিয়ে গেলেও যদি আপনার মোবাইল ব্যাংকিং, ব্যাংক একাউন্ট বা কার্ডে রিফান্ড যুক্ত না হয়, তাহলে অবিলম্বে আমাদের সাথে ইমেইল, কল সেন্টার অথবা ফেসবুক/হোয়াটসঅ্যাপ/টেলিগ্রামের মাধ্যমে যোগাযোগ করতে হবে।
বিশেষ অবগতি
পণ্যের ফেরত বা রিফান্ড অথবা আমাদের সার্ভিস সংক্রান্ত যেকোনো অভিযোগের ক্ষেত্রে সমাধান না হওয়া পর্যন্ত আমাদের কমপ্লেইন্ট টিম গ্রাহকের সাথে যোগাযোগ অব্যাহত রাখবেন।
অভিযোগ রেজিস্ট্রারকালে আমাদের শপে নিবন্ধনকালীন সময়ে ব্যবহৃত নাম্বারের সাথে অতিরিক্ত সচল নাম্বার জানানোর অনুরোধ রইলো। কারণ, অভিযোগ নিস্পত্তির জন্য কমপ্লেইন্ট টিম কতৃক টানা ১০ দিন গ্রাহকের সাথে যোগাযোগ করতে ব্যর্থ হলে অভিযোগটি নিস্পত্তি হয়েছে মর্মে ক্লোজ করা হবে।
দ্রষ্টব্য:
পণ্যের স্টক থাকা সাপেক্ষে ডেলিভারি করা হবে। অর্ডার কনফার্মের পরও অনিবার্য কারণে আজকেরশপ আপনার অর্ডার বাতিলের সক্ষমতা রাখে। এ ক্ষেত্রে অগ্রিম মূল্য পরিশোধ করে থাকলে রিফান্ড এর জন্য নির্ধারণ করা সময়ের মধ্যে টাকা ফেরত দেওয়া হবে।
প্রয়োজনে যোগাযোগ
Email:[email protected]
Phone
+8801747555454
Become A Seller Apply Now
Phone
+8801747555454
Become A Seller Apply Now
Become A Seller Apply Now
Address
Horogram Bazar, Rajpara Rajshahi, Rajshahi Division, Bangladesh
Phone
+8801747555454
Become A Seller Apply Now
Warning: You cannot undo this action
Note: Don't Click to any button or don't do any action during account Deletion, it may takes some times.
Deleting Account Means:
If you create any classified ptoducts, after deleting your account, those products will no longer in our system
After deleting your account, wallet balance will no longer in our system